ডিশটিভি বেস প্যাকগুলিতে ক্লাবকে প্যাকেজ তৈরি করুন। আপনি যদি এমন একটি প্রস্তুতি বাছাই করেন যার জন্য পর্যাপ্ত শিশুর সুযোগ নেই, তাহলে আপনি 27 টাকায় তরুণদের প্রস্তুতি অন্তর্ভুক্ত করতে পারেন যা কার্টুন কমিউনিটি, ডিজনি, পোগোর মতো চ্যানেলের গর্ব করে। বিকল্পভাবে, আপনি প্যাকগুলিতে নতুন ক্রিয়েট যোগ করে ফুট প্যাকেজ তৈরি করতে পারেন। আপনি তাজা হিন্দি এনজয়মেন্ট ইনক্লুড দিয়ে শুরু করুন- 113 টাকা দামের প্যাকেজটি হিন্দি প্রোফাইলের জন্য আদর্শ হবে।এটি যেমন &টেলিভিশন, বিন্দাস, টোন, সনি, এসএবি এবং আরও অনেক কিছুর সুযোগ দেয়। এই চুক্তিটি Hd Zapper Box থেকে দূরে ODU সংযোগের জন্য উপযুক্ত, কেউ শুধুমাত্র একটি বাক্স বেছে নিচ্ছেন এবং আপনি গ্রাহকরা মাস-থেকে-মাসের সাবস্ক্রিপশন ব্যাগ বেছে নেবেন।

no man's sky exchange multi tool greyed out

কিন্তু না, এই উভয় সম্ভাবনার মধ্যে পার্থক্যের একটি অংশ হল যে ভ্যালু বি ব্যাগগুলি সেলিব্রিটি স্পোর্টিং ইভেন্ট 1 বাংলার পরিবর্তে স্টার স্পোর্টিং ইভেন্টগুলি এক ধাপ হিন্দি অফার করে৷ এখন এগিয়ে যান এবং নির্বাচিত স্ট্রীমগুলি আপনার তালিকায় যোগ করা হবে৷ এটি একটি ধারণা চয়ন করা অত্যন্ত দ্রুত এবং সহজ যখন তিনি একটি শিক্ষিত চুক্তি সহজে উপলব্ধ সূচিত করেছেন৷ 2001-এর মধ্যে ফিচার রিলিজ করার পর্যাপ্ত কারণ দেওয়া হয়েছে কারণ 2006, Tata Enjoy হল ভারতের শীর্ষ কন্টেন্ট শিপিং প্রোগ্রাম যা Pay tv নিয়ে আসে এবং আপনি OTT ফাংশন পাবেন।

অন্যান্য ক্ষেত্রে, কয়েক মাসের চুক্তির বিপরীতে, ডিটিএইচ বৈশিষ্ট্যগুলি একটি নির্দিষ্ট সংখ্যক মাসের জন্য মূল্য-কেন্দ্রিক প্যাকেজ অফার করবে। এইভাবে, অধিগ্রহণ যত বেশি হবে, নতুন পাওয়ারিং প্রস্তুতির পরিমাণ তত বেশি হবে। এছাড়াও SD তে কিছু https://theskystore.in/bn/ স্থানীয় বান্ডেল রয়েছে এবং আপনি Hd করতে পারেন ব্যবহারকারীরা ছয় মাসের জন্য কেনার জন্য বেছে নিতে পারেন। Tata Heavens Binge+ Set-Better Container হল বাজার শিল্পের মধ্যে সবচেয়ে পছন্দের ওয়াইজ STBগুলির মধ্যে একটি। টাটা এয়ারকে প্রতিষ্ঠিত ব্যবহারকারীদের জন্য বিনামূল্যের নতুন Binge+ STB অফার করতে হবে।

আপনার টাটা দ্রবণীয় ফাইবার ফুটবল চ্যানেল

টাটা প্লে বর্তমানে 600+ টিভি চ্যানেল অফার করে এবং আপনি ফান্ডামেন্টাল এবং হাইয়েস্ট-ডেফিনিশন হাই কোয়ালিটি জুড়ে কাজ করবেন। আপনি Tata Air DTH থেকে নতুন নিবন্ধিত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ আকর্ষণীয় অফারগুলিও খুঁজে পেতে পারেন৷ যারা বিক্রয় এবং অবিশ্বাস্য বান্ডিল এর বড় অর্থ জুড়ে আসে তাদের জন্য, আমরা আপনার নিরাপদ প্রাপ্ত. আমরা অন্য ইউনিয়ন ভোগদখল সর্বশ্রেষ্ঠ প্রস্তাব আপনার কাছে ফিরে.

Tata Air-এর একটি চমৎকার Hp প্যাক খুঁজছেন নতুন সংযোগ যার অর্ধেক বছরের রেজিস্ট্রেশন আছে? আপনি Tata Gamble দেখতে পারেন – ভারতের মধ্যে অন্যতম সেরা DTH প্রদানকারী – আপনার টেলিভিশনে, সেলুলার ফোনে এবং আপনি হতে পারেন ল্যাপটপে, আপনার একটি সমিতি থাকার পরে৷ সমস্ত 500 তম গ্রাহক যারা এটি প্রোমোকোড প্রয়োগ করেছেন তারা 1000 টাকা পর্যন্ত 100% ক্যাশব্যাক বিজয়ী হবেন৷

এই কারণে মানুষ প্রায়ই তাদের পরিকল্পনা অনুযায়ী হার অনুমান এবং পেতে আশা করা হবে, যথাক্রমে. DTH অংশীদারিত্বের সময় আমি এশিয়া জুড়ে TATA Air DTH পরিচিতি ধারণ করার জন্য নেটওয়ার্ক বিপণন কর্তৃপক্ষ প্রদান করি। আমাদের পেশাদারদের দল আপনাকে একটি শিক্ষিত সম্পর্ক নির্ধারণ করতে সাহায্য করে এবং আপনি আপনার সিদ্ধান্ত অনুযায়ী আপনার জন্য একটি অবহিত ব্যবস্থা করতে পারেন। আমরা আপনার প্রয়োজনীয়তাগুলির জন্য সবচেয়ে বেশি সাশ্রয়ী মূল্যের চুক্তিগুলির সাথে আপনাকে গাইড করব যা আপনাকে সর্বনিম্ন মূল্যে সবচেয়ে ভাল কার্যকলাপ পেতে সহায়তা করবে।

  • TataSky Binge+ আপনার নিজের টিভি স্ক্রিনে একে অপরের টেলিভিশনের সুযোগ এবং বিনোদন সফ্টওয়্যারের সুবিধার অভিজ্ঞতার জন্য একটি চমৎকার বিকল্প।
  • Hd+ এর জন্য এখন নতুন কোনো অফার সম্পর্কে আমরা সতর্ক নই, Binge+ এখন Tata Heavens-এর সর্বোচ্চ অগ্রাধিকার।
  • টাটা হেভেনস তাজা তেলুগু প্যাকে মোট 53টি স্থানীয় চ্যানেল অফার করে।

বর্তমান আপগ্রেড অফারটি শুধুমাত্র ডিসেম্বরে শুরু হয়েছে, এবং এটি কখন বন্ধ করা হতে পারে এমন দাবি করা হয়নি। নতুন পৃষ্ঠাগুলির জন্য একেবারে নতুন Tata Air Binge+-এর নতুন স্ট্যান্ড একা দাম হল 2,499 টাকা৷ বর্তমান Binge+ STB প্রোফাইলগুলি Tata Heavens থেকে একটি অতিরিক্ত স্মার্ট বক্স পেতে চাইছে, এক ধাপ এক,999 টাকার অধিকারী হতে এটি কিনতে পারে। Tata Sky পরামর্শ দেয় যে একজন ব্যবহারকারীকে তাদের Binge+ STB থেকে ভালো জ্ঞান খুঁজে পেতে কমপক্ষে cuatro Mbps ওয়েব সাইট রেট পেতে একটি স্থির নেট সংযোগ থাকতে হবে।

ট্রুচয়েস বিশেষত সুবিধার জন্য তৈরি বিভাগ-ভিত্তিক ডিটিএইচ প্যাকেজ সরবরাহ করে। একটি অবহিত বান্ডিল সহজেই উপলব্ধ, একটি নীচের প্যাকেজ বা মূল্যবান ধাতু প্যাকগুলি বেছে নেওয়ার ক্ষেত্রে, আপনি সাধারণত 3টি অন্যথায় 6টি মথ প্যাকেজ নির্বাচন করে আমাদের সাথে আরও অনেক কিছু উদ্ধার করতে পারবেন৷ এবং আছে, আপনি সবসময় আপনার পছন্দ অনুযায়ী দেখার অনুভূতি তৈরি করতে বিভিন্ন ফুট ব্যাগ, স্থানীয় প্যাকেজ, আপনার প্যাকেজে অ্যাড-টু, টাটা স্কাই ফিচার প্যাক নির্বাচন করতে পারেন। পরেরটি হল টাটা স্কাইয়ের তুলনায় এয়ারটেল ইলেকট্রনিক টেলিভিশনের বাইরে যাওয়ার ক্ষেত্রে নতুন সুই বেশি তথ্য দেয়। যদিও তা নয়, যেহেতু এই গবেষণাটি হেড সল্যুশন বা উভয় লেবেলের অন্যান্য অফারগুলির জন্য গ্রহণ করে না, একটি সুযোগ রয়েছে একটি দুর্দান্ত Tata Air সাবস্ক্রিপশন যা আপনার প্রয়োজনের সাথে আরও অনেক বেশি মানানসই হবে৷ টাটা এয়ার বিঞ্জ প্লাস সাশ্রয়ী মূল্যের লে-বেটার প্যাকেটগুলি ডিটিএইচ অপারেটরের অনন্য পছন্দ, তবে গুরুত্বপূর্ণ সমস্যাগুলির মধ্যে, টাটা স্কাই আসলে এখন যুদ্ধ ছেড়ে দিচ্ছে।

আপনি যদি DTH খরচের অফারগুলি দেখতে চান, তাহলে আপনি এই নিবন্ধে এই ধরনের দেখতে পারেন। আপনার আর কোনো প্রশ্ন থাকলে যোগাযোগ করুন ব্র্যান্ড নতুন মন্তব্য এলাকায় ধন্যবাদ. আমরা আশা করি আপনার টাটা হেভেনস বান্ডেলের রেট নম্বর 2023 সম্পর্কিত এই নিবন্ধটি নতুন টাটা হেভেনস চুক্তি সম্পর্কে সম্পূর্ণ বাস্তব বিবৃতি রেটিং করতে সাহায্য করবে। আপনি যদি এখন অফার, বিক্রয় বা অন্য কোনো ক্যাশব্যাক সম্পর্কে অতিরিক্ত তথ্য খুঁজছেন, তাহলে স্বাভাবিক খ্যাতির মালিক হতে সাইটটি অনুসরণ করা চালিয়ে যান।

নতুন তামিল প্যাকেজ হল Tata Sky-এর সবচেয়ে সম্পূর্ণ স্থানীয় চ্যানেল রোস্টার। ব্যবহারকারীরা সাতটি এইচডি স্টেশন সহ মোট 60টি তামিল চ্যানেল থেকে বাছাই করে। ইংরেজি এবং হিন্দি স্ট্রিমগুলির পাশাপাশি, টাটা হেভেনস এখন বিভিন্ন অন্যান্য উপভাষায় স্ট্রিমগুলির একটি তালিকা অফার করে৷ টাটা এয়ার অনেক একাডেমিক এবং আপনার কার্যকলাপের চ্যানেল নিয়ে আসে। ন্যাশনাল জিওগ্রাফিক, ব্রেকথ্রু, ক্রিয়েচার ওয়ার্ল্ড, ফক্স লাইফ, টিএলসি, ফান, এবং ট্রাভেলএক্সপি অফার করা কিছু নতুন চ্যানেল। প্রায় প্রতিটি স্টেশন এইচডি তে পাওয়া যায় এবং আপনি এসডি সংস্করণ করতে পারেন।

Paytm মল অর্ডারে 5% ক্যাশব্যাক খুঁজে পেতে আপনার প্যাক চার্জ করুন যাতে Paytm আছে

নতুন প্রস্তুতিতে রয়েছে কেবল এসডি স্ট্রিম এবং টেলিভিশন, আজ তক, জি বিজনেস, সনি ওয়াহ, টোন সিনেপ্লেক্স, সনি ফ্রেন্ড, সেলিব্রিটি ভারত এবং। যাইহোক, কোম্পানির নতুন অংশীদারিত্বের ওয়েব পৃষ্ঠাটি একটি সম্পূর্ণ পৃষ্ঠা দেখায় যা শহর অনুসারে প্যাক তৈরি করেছে। উদাহরণ স্বরূপ, দিল্লির মধ্যে, একটি ভাল 139 টাকার প্যাক রয়েছে যার 92টি পথ রয়েছে, অন্যান্য বিভিন্ন প্যাকের জন্য আপনার অবশ্যই 295 টাকা খরচ হতে পারে এবং এতে 120টি পথ রয়েছে এবং আপনি এইরকমই পাবেন৷ আপনি স্ট্রীম খুঁজে পাবেন এবং আপনি Tata Gamble প্রোগ্রামের সমস্ত প্রধান সম্প্রচারকদের ব্যাগ পেতে পারেন, উদাহরণস্বরূপ সুপারস্টার, সনি, জি, ইত্যাদি। প্রতিটি সম্প্রচারকারীর চ্যানেলের একাধিক প্যাকেজ রয়েছে।

Tata Heavens Binge-এর ক্ষেত্রে, আমরা সেই ব্যক্তিদের জন্যও অনিশ্চিত, যাদের বাকি থাকা সম্পর্কগুলির জন্য অর্থ ব্যয় করতে হবে, সেইসাথে ন্যূনতম উপলব্ধতা সহ OTT ফাংশন কিনতে হবে। সাধারণভাবে, এটি দলের ক্ষেত্রে স্মার্ট চিন্তা হতে পারে তবে গ্রাহকদের ভালোর জন্য অন্য সামনের দিকে পরিবর্তন না করার জন্য আরও অনেক কিছুর প্রয়োজন। যাইহোক, ব্লগ পোস্টে নতুন 100% ফ্রি মাসের চেয়েও বেশি, এয়ারটেল এই ধরণের শর্তগুলিকে অবস্থানে রাখে। এই ইউনিটের সাথে, সম্পূর্ণ বিনামূল্যের প্রিভিউ মাসগুলি অনুসরণ করে, তাজা বান্ডিলযুক্ত মেগা হাই ডেফিনিশন প্যাকেজটি Rs. 699 মাসিক।আর তাই Netflix আছে এমন ট্রায়াল অফার শুধুমাত্র একেবারে নতুন অ্যাকাউন্ট প্রোফাইলের জন্য প্রাসঙ্গিক। এখন, আসুন Binge সলিউশনের টেলিভিশন এলাকাটি পরীক্ষা করে দেখি, যেটি সেলিব্রিটি, সোনি এবং আপনি অন্যদের মধ্যে Zee-এর মতো স্ট্রীম থেকে 7-তারিখের টিভি পোস্ট দিচ্ছেন।

টাটা এয়ার এখন পুট-গ্রেটেস্ট ফিল্ড কোম্পানির সবচেয়ে সস্তা এজেন্ট। দুর্ভাগ্যবশত, জি এনজয়মেন্ট তাদের চ্যানেলগুলিকে স্লিং টেলিভিশন থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং আপনি প্যান করতে পারেন। টেলিভিশন কোম্পানিগুলি তাদের অফিসিয়াল মাইস্পেস পৃষ্ঠাগুলির মাধ্যমে উভয় যাচাইকৃত শিরোনাম সরবরাহ করে। ডিশ টেলিভিশনে LCN 139-এ Shemaroo TV অফার করা হয়েছে। প্যান টিভির d2h আছে, একই সময়ে, এমনকি প্ল্যাটফর্মে নতুন নতুন স্টেশনও অফার করে।

টাটা স্কাই ক্যাশব্যাক গিভের মধ্যে, আপনি টাটা হেভেনসের সাথে নিরবচ্ছিন্ন উচ্ছ্বাস উপভোগ করতে পারেন। এক বছরের টাটা হেভেনস ডিটিএইচ কস্ট অ্যারেঞ্জমেন্টের অধিকারী হওয়ার জন্য আপনাকে যা কিছু করতে হবে তা হল পেমেন্টের উন্নতি, এবং এখন ক্যাশব্যাকের সময় আপনার কাছে অবশ্যই টাটা এয়ারের মাস-থেকে-মাস প্যাক রেট রয়েছে। এমনকি আপনি হাই ডেফিনিশন চ্যানেল ব্যাগগুলিও দেখতে পারেন যা আপনি কম দামে অর্জন করতে পারেন এবং দুর্দান্ত ভিজ্যুয়াল টপ-নোচ Tata Sky Hd প্যাকেজ রেট নম্বর পেতে পারেন৷ এভিনিউয়ের সম্পূর্ণ সংখ্যা 600 অতিক্রম করেছে, এইচডি ছাড়াও আপনি আঞ্চলিক অ্যাভিনিউগুলি পাবেন। আরও 25টি স্ট্রীম প্রতি, ভোক্তাদের 20 টাকা + 3.60 টাকা অতিরিক্ত GST (পুরো 23.6 টাকা) দেওয়া হয়েছে।

আপনি ShemarooMe বক্স-অফিস দখল করার জন্য একটি টিকিট কেনার পরে, আপনি ShemarooMe সমর্থন করার জন্য পিপল ডিভাইস ওয়ানে সিনেমাটি দেখতে পারেন। আপনি বিশেষ Wise Tv, Fruit Television, Android os Tv, Fire Tv-এর জন্য ShemarooMe অ্যাপের জন্য কেনা ভিডিও অ্যাক্সেসযোগ্যতাও পেতে পারেন। আপনার Paytm-এ আগের রিচার্জগুলি পর্যবেক্ষণ করুন, Paytm.com দেখুন এবং আপনি আপনার অ্যাকাউন্টে পাবেন।

Dhamaal-299 হিন্দি ফ্যামিলি প্যাক

উল্লেখযোগ্যভাবে, হাই ডেফিনিশন স্ট্রিমগুলি পরিমাপ করার চেষ্টা করে কারণ কয়েকটি এসডি এনসিএফ থেকে দূরে গণনায় প্রবাহিত হয়। আপনি ডিটিএইচ কোম্পানিগুলির কিউরেটেড প্যাকেজগুলি বেছে নেওয়ার বিপরীতে আপনার ব্যক্তিগত প্রস্তুতি তৈরি করতে পারেন। হিন্দি বেসিক, প্রিয়জনের বাচ্চা, পরিবারের সদস্যদের খেলাধুলার ইভেন্ট এবং আপনি প্রিয়জনদের বাচ্চাদের কার্যকলাপগুলি টাটা স্কাই-এর মাসিক প্যাকেজের মধ্যে রয়েছে।

Tata Air Binge-এর চেয়ে, একেবারে নতুন Bowl SMRT Adhere আপনার টেলিভিশন সরানোর প্রবণতা রাখে এবং তারপরে সেগুলোকে ওয়াই-ফাই উপযুক্ত করে তোলে, যা ফিরে আসার পরে আপনাকে উপরে উল্লিখিত অ্যাপগুলি ব্যবহার করবে। একটি পৃথক সেট-সর্বশ্রেষ্ঠ ধারক সংযুক্ত করার চেষ্টা করলে আপনাকে যেকোনো ইউনিভার্সাল LNB ব্যবহার করতে হবে। এর সাথে, TATA Air-এ কিছু পরিবর্তন করবেন না “First-go out Set up Setup” স্ক্রিনে “Vocabulary Configurations” এর ভিতরে। হাই ডেফিনিশন সেটিংসে “প্রথম-তারিখ ইনস্টলেশন সেটিংস” উইন্ডো সম্পর্কিত কিছু পরিবর্তন করবেন না। প্রথমত, আপনার TATA স্কাই থেকে নির্জনে তাজা মেনু কী ড্রাইভ করুন এবং আপনি আপনার নিজের টাটা হেভেনস লে-গ্রেটেস্ট ফিল্ড রিসেট করতে প্রোগ্রাম সেটআপে যেতে পারেন। আপনার যদি টাটা প্লে অংশীদারিত্বে কোনো কোড সমস্যা / শূন্য আইন বিষয় থাকে তাহলে আপনি সঠিক পৃষ্ঠায় চলে গেছেন।

ইন্টারনেটে টাটা হেভেনস রিচার্জ – আপনি যা জানতে চান

আপনি যখন নতুন কনফিগারেশন বাক্সে Tata Air-এর প্রয়োজনীয়তা নির্বাচন করছেন, তখন আপনাকে সম্ভাবনার চেয়ে কম যোগ করা হবে। টাটা এয়ার আপনার প্রিয় শো, সফ্টওয়্যার দেখতে সাহায্য করে এবং আপনি সরাসরি আপনার বাসভবন থেকে ভিডিও করতে পারেন।একটি চমৎকার টাটা হেভেনস ডিটিএইচ থাকার ফলে, আপনি সম্ভাব্যভাবে পরিবারের সদস্যদের একসঙ্গে দেখার সুবিধা দিতে পারেন। একটি নতুন SD সম্পর্ক কেনার বিষয়ে আপনার গ্রাহকদের জন্য উপলব্ধ অনেকগুলি বিকল্প রয়েছে অন্যথায় Tata Play Hd নতুন সম্পর্ক। আপনাকে জিজ্ঞাসা করার জন্য সময়সূচী করার জন্য, আপনি ওয়েবে সমস্ত কিছু করতে পারেন যেখানে Tata Enjoy DTH সমাধান রয়েছে৷

নতুন BBPS প্ল্যাটফর্ম ব্যবহার করার জন্য আপনাকে চলমান ফি খরচ করতে হবে না যাতে আপনি আপনার নিজের Tata Gamble অ্যাকাউন্ট খরচ করতে পারেন। প্রদত্ত উচ্চতর কাস্টমার কেয়ার সাপোর্ট সার্ভিসও যতটা ফ্রেশ মার্ক। আপনি বিশ্বজুড়ে ডিটিএইচ সংযোগের জন্য একজন শিক্ষিত এখন অফার আশা করতে পারেন। সেরা পরিকল্পনার নিউজলেটার পান প্রতি দুই সপ্তাহে, একটি দুর্দান্ত হোম এলিভেটর পান একটি পরিকল্পনা, খবর, এবং আপনি আপনার খরচ কমাতে ধারনা দিতে পারেন। তাই এখন আপনি Tata Enjoy Binge+ পুট গ্রেটেস্ট বক্সের সাথে টেলিভিশন স্ক্রিনে Tata Play Binge কম্বিনেশন পর্যবেক্ষণ করার একটি উপায় পাবেন।

এই বিভাগে 29টি SD স্ট্রিম ছাড়াও চারটি এইচডি স্ট্রিম রয়েছে৷ টাটা স্কাই পাঞ্জাব থেকে উত্তর রাজ্যে 16টি প্রবাহ নিয়ে আসে। এই জাতীয় স্টেশনগুলির SD শৈলী রয়েছে এবং আপনি সংবাদ থেকে সঙ্গীত থেকে দূরে, অনেকগুলি তথ্যের বাইরে থাকতে পারেন৷ টাটা এয়ার স্টেশন অপশনের টাটকা কৌশলগুলি সহজবোধ্য এবং নিরবচ্ছিন্ন, এবং ব্যবহারকারী আপনার বিকল্পগুলি উপস্থিত থাকার মাধ্যমে অন্যান্য উপায় সরবরাহ করে।

Paytm-এর সময় লাইন চার্জে আপনার DTH-এ LUCKY200 প্রোমো পাসওয়ার্ড ব্যবহার করুন এবং একশো% পর্যন্ত টাকা ফেরত পান। সুতরাং, এটি ভারতের ডিটিএইচ সংস্থা থেকে দূরে থাকা নতুন যুগের অফার। তারা ওটিটি নেটওয়ার্কের বিরুদ্ধে লড়াই করছে এবং তার কাটার জন্য প্রস্তুত কারও সাথে, তাদের তাদের পদ্ধতিতে সৃজনশীল হতে হবে। এয়ারটেল এখানে আপনার পেশাদারদের বিশ্বাস করে, প্রোফাইলগুলি পরিষেবাগুলিতে তাদের তহবিলের সত্যই মূল্য পায়।

খুব প্রথম DTH ডিমান্ডে, LazyPay Now 75 টাকা ক্যাশব্যাক অফার করে

ডিটিএইচ আসলে লিড-টু-হোল্ড, যার মানে আপনার পছন্দের স্ট্রীমগুলি একটি ফ্ল্যাট সেরা প্যাকেজ সহ সরাসরি তাদের বাড়িতে স্ট্রিম করা হয় এবং আপনি একটি ছাদের অ্যান্টেনা হতে পারেন।আপনার কমিশনে যাওয়ার আগে আপনাকে পারটেন প্রোমোকোড পয়েন্ট থেকে নতুন প্রোমোকোড ব্যবহার করতে হবে। অর্থপ্রদানের জন্য এগিয়ে যাওয়ার ঠিক আগে আপনাকে ইমপ্লিমেন্ট প্রোমোকোড এলাকায় একেবারে নতুন প্রোমোকোড REWARDS1000 প্রয়োগ করতে হবে।

তারপর আপনি তার সাথে যোগাযোগ করতে পারেন তাদের সহায়তা পরিষেবা গণনাতে। আপনি এর কাস্টমার কেয়ার অ্যাডমিনিস্ট্রেটরের সাথে যোগাযোগ রাখতে পারেন এবং আপনি নতুন সমস্যাগুলি দেখাতে পারেন যার সাথে আপনার চুক্তি রয়েছে এবং এখন একটি সম্ভাব্য সমাধানও রয়েছে। তাই এখানে আপনাকে সাহায্য করার জন্য, আমি আপনাকে অবাঞ্ছিত স্ট্রীম অপসারণে সহায়তা করার জন্য নতুন পদ্ধতির কথা বলেছি এবং আপনি আপনার টাটা এয়ার ডিটিএইচ প্যাকেজ 2023 স্পিড থেকে অনেক বেশি খরচ উদ্ধার করতে পারেন। এই এলাকার মধ্যে, একটি শিক্ষিত আঞ্চলিক Tata Heavens DTH প্যাকেজ 2023 মূল্যের বিবরণ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ রয়েছে। কিছু নির্দিষ্ট ডিটিএইচ রিচার্জ নাও অফার রয়েছে যেগুলিতে টাটা স্কাই রয়েছে যা আপনি আনন্দ নিতে এবং নিয়োগ করতে পারেন, এবং এটি আমরা পরবর্তী অংশগুলিতে আলোচনা করেছি।

যদি এই ধরনের প্যাকেজগুলি পর্যাপ্ত না হয়, তবে আপনার কাছে ব্রডকাস্টার প্যাকেজ সহ আলাদা বিকল্প রয়েছে এবং আপনি Tata Sky বৈশিষ্ট্যগুলি পাবেন, যা আপনি প্রতিষ্ঠিত সম্ভাবনার সাথে পাবেন। টাটা এয়ারের প্রস্তুতি এবং প্যাকেজগুলি ব্যবহারকারীর ভাষা অনুযায়ী অন্যান্য ক্লাসে উপলব্ধ। আপনি যদি একটি নির্দিষ্ট ভাষার মধ্যে চ্যানেল চান, তাহলে আপনি আপনার পছন্দের কোডের সাথে সামঞ্জস্যপূর্ণ Tata Sky মাস-থেকে-মাসের পরিকল্পনা দেখতে পারেন। সেই আড্ডার পরিবর্তে, আসুন আমরা এই নির্দিষ্ট পরিষেবা এবং এর নির্দিষ্ট ইউনিয়নের সুবিধাগুলির মধ্য দিয়ে যাই।